শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৭:৪৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
তিনবছর আগে নিখোঁজ অতঃপর সেই ব্যক্তিকে জীবত উদ্ধার বাংলাদেশ ব্লাড ডোনার ফাউন্ডেশন নীলফামারী জেলা কমিটি গঠন” নড়াইল ভিক্টোরিয়া কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিমাই চন্দ্র পালের বিরুদ্ধে গোপনে নিয়োগ প্রদান,স্কুলের গাছ ও মাটি বিক্রির অভিযোগ ভিক্ষুক পূর্নাবাসনেরও হরিলুট রৌমারীতে স্কুলগৃহের দেয়াল চাপা পড়ে দিনমজুরের মৃত্যু সুন্দরগঞ্জে অনলাইন নিউজ পোর্টাল আলোকিত সুন্দরগঞ্জ এর যাত্রা শুরু- শীতার্তদের পাশে মানবতার ফেরিওয়ালা হিসেবে দাঁড়িয়েছে(ইউএনও)মোহাম্মদ আল মারুফ নড়াইলে মৎসঘের মালিককে হাতুড়ি পেটা, সদর হাসপাতালে ভর্তি অবশেষে বশেমুরবিপ্রবি’র আলোচিত সেই শিক্ষকের সভাপতি পদ স্থগিত পর্ব-০১ নড়াইল ভিক্টোরিয়া কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিমাই চন্দ্র পালের বিরুদ্ধে গোপনে নিয়োগ প্রদানসহ নানা দূনীতির অভিযোগ

যশোর জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত মামুন খান।

Samrat Khan
  • আপডেট সময় : ১৪ জানুয়ারী, ২০২২
  • ২৬ বার পঠিত

 

সম্রাট হোসেইন

যশোর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন বেনাপোল পোর্ট থানার দায়িত্বরত কর্মকর্তা ওসি মামুন খান।

১৩ই জানুয়ারি বৃহস্পতিবার যশোর পুলিশ সুপারের কার্যালয়ে মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার শ্রেষ্ঠ ওসি ‘মামুন খানের’ হাতে এ সম্মাননা ক্রেষ্ট তুলে দেন।

বেনাপোল পোর্ট থানায় যোগদানের পর থেকেই পেশাদারিত্বের সঙ্গে কাজ করে জনগণের কাছে সুনাম ও নির্ভরতা অর্জন করেছেন তিনি।

পুলিশ সূত্র জানা যায় মামলা তদন্ত, মাদক উদ্ধার, গ্রেপ্তারি পরোয়ানা, তামিলসহ পুলিশের যাবতীয় কাজের জন্য শ্রেষ্ঠ ও চৌকস ওসি হিসেবে মামুন খানকে নির্বাচিত করা হয়।

পুরস্কার পাওয়ার অনুভূতি জানতে চাইলে ওসি মামুন খান বলেন, পুরস্কারটি পেয়ে আমি খুবই খুশি এবং অনুপ্রাণিত। এই উপহারটি আমার দায়বদ্ধতা আরও বাড়িয়ে দিয়েছে। আমাকে ভালো কাজ করতে অনেক উৎসাহী করবে। আমি যত দিন বেঁচে থাকবো ততদিন ভালো কাজ করার কমিটমেন্ট ধরে রাখবো ইনশাল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ্রই রকম আরো সংবাদ