শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০২:২৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নড়াইলে প্রবাসী ছোট ভাইয়ের স্ত্রীকে হত্যার অভিযোগ বড় ভাইয়ের বিরুদ্ধে চৌহালীতে ব্লক গ্রান্ট কো-অর্ডিনেশন কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। রৌমারীতে বাংলাদেশের সাম্যবাদী আন্দোলনের বিক্ষোভ সমাবেশ রৌমারীতে বাংলাদেশের সাম্যবাদী আন্দোলনের বিক্ষোভ মিছিল ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন জেলা প্রশাসন সুন্দরগঞ্জে ছাত্রলীগ/যুবলীগের বাঁধারমুখে জাতীয় পার্টির বিক্ষোভ সমাবেশ পন্ড অনিয়ম-দুর্নীতির অভিযোগ সুন্দরগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাদের বিরুদ্ধে উলিপুরে সন্ত্রাসীকে গ্রেফতার না করায় ব্যবসায়ীদের স্বতঃস্ফূর্ত মানববন্ধন ও প্রতিবাদ সভা মাদারগজ ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা অনুষ্ঠিত

যশোর জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত মামুন খান।

Samrat Khan
  • আপডেট সময় : ১৪ জানুয়ারী, ২০২২
  • ৭৯ বার পঠিত

 

সম্রাট হোসেইন

যশোর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন বেনাপোল পোর্ট থানার দায়িত্বরত কর্মকর্তা ওসি মামুন খান।

১৩ই জানুয়ারি বৃহস্পতিবার যশোর পুলিশ সুপারের কার্যালয়ে মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার শ্রেষ্ঠ ওসি ‘মামুন খানের’ হাতে এ সম্মাননা ক্রেষ্ট তুলে দেন।

বেনাপোল পোর্ট থানায় যোগদানের পর থেকেই পেশাদারিত্বের সঙ্গে কাজ করে জনগণের কাছে সুনাম ও নির্ভরতা অর্জন করেছেন তিনি।

পুলিশ সূত্র জানা যায় মামলা তদন্ত, মাদক উদ্ধার, গ্রেপ্তারি পরোয়ানা, তামিলসহ পুলিশের যাবতীয় কাজের জন্য শ্রেষ্ঠ ও চৌকস ওসি হিসেবে মামুন খানকে নির্বাচিত করা হয়।

পুরস্কার পাওয়ার অনুভূতি জানতে চাইলে ওসি মামুন খান বলেন, পুরস্কারটি পেয়ে আমি খুবই খুশি এবং অনুপ্রাণিত। এই উপহারটি আমার দায়বদ্ধতা আরও বাড়িয়ে দিয়েছে। আমাকে ভালো কাজ করতে অনেক উৎসাহী করবে। আমি যত দিন বেঁচে থাকবো ততদিন ভালো কাজ করার কমিটমেন্ট ধরে রাখবো ইনশাল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ্রই রকম আরো সংবাদ