শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩, ০৭:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বেনাপোল-খুলনা রুটের ট্রেন “বেতনা এক্সপ্রেস”এ জন দুর্ভোগ চরমে পৌছেছে সিরাজগঞ্জ শাহজাদপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত শালিণ্য এর ৩৩ তম গণিত উৎসব অনুষ্ঠিত হলো প্রেসক্লাব পাইকগাছা এর সাংবাদিকদের সাথে ব্যারিস্টার নেওয়াজ মোরশেদ এর মতবিনিময় উলিপুরে থেতরাই ইউপির চেয়ারম্যান সাময়িক বরখাস্ত পঞ্চপুকুর স্কুল এন্ড কলেজের চার তলা একাডেমিক ভবন উদ্বোধন গভীর রাতে অসহায় এবং ক্ষুদার্থ মানুষকে খাবার বিতরণ ঝালকাঠি মিনি পার্কে অনুষ্ঠিত হলো ফ্রি ব্লাড গ্রুপিং নির্ণয় পিরোজপুরে বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল উলিপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মোটর চুরি থানায় অভিযোগ

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সপ্তম রবীন্দ্র বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত

রিপোর্টার নাম:
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
  • ১১১ বার পঠিত:

 

মোঃ শাকিল খান স্টাফ রিপোর্টার (সিরাজগঞ্জ) প্রতিনিধি : ২৫ জুলাই (মঙ্গলবার) রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সপ্তম রবীন্দ্র বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষ্যে শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক ভবন-১-এর লেকচার থিয়েটারে বিকাল ৫.০০টায় এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহ্ আজম। সভাপতির বক্তব্যে উপাচার্য মহোদয় বলেন, রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের দক্ষ মানবসম্পদ হিসেবে তৈরি করতে কাজ করে যাচ্ছে। আমাদের সীমিত সামর্থ্য দিয়ে একটি মননশীল শিক্ষা প্রতিষ্ঠান করে তোলার জন্য কাজ করে যাচ্ছি। তিনি বলেন, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠন তাদের কার্যক্রমের কারণে জাতীয় পর্যায়ে নিজেদের অবস্থান জানান দিচ্ছে। এটা আমাদের জন্য অপার আনন্দের। উপাচার্য মহোদয় বলেন, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে শিক্ষা কার্যক্রম বাঙালি সংস্কৃতির ধারায় পরিচালিত হচ্ছে। একটি সাংস্কৃতিক বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে তুলতে আমরা আমাদের দায়িত্ব পালন করে যাচ্ছি। উপাচার্য মহোদয় সপ্তম রবীন্দ্র বিশ্ববিদ্যালয় দিবসকে সফল করার লক্ষ্যে শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদেরকে যার যার অবস্থান থেকে দায়িত্ব পালন করার আহ্বান জানান।

এসময় রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. ফিরোজ আহমদ, শিক্ষক সমিতির সভাপতি ড. মোঃ ফখরুল ইসলাম, রেজিস্ট্রার জনাব মোঃ সোহরাব আলী, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন। মতবিনিময় সভা শেষে উপাচার্য মহোদয় সন্ধ্যায় রবীন্দ্র কাছারি বাড়ী পরিদর্শন করেন। রবীন্দ্র বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষ্যে রবীন্দ্র কাছারি বাড়ির বর্ণিল সাজসজ্বা এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারীদের পদচারণা দেখে তিনি আনন্দ ও উচ্ছাস প্রকাশ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2022  A2zbarta.Com
Design & Development BY Hostitbd.Com