শনিবার, ২৪ Jul ২০২১, ০৪:২১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রৌমারীতে এরশাদ হত্যায় জড়িতদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ করোনা সংকটে নড়াইলে বীর মুক্তিযোদ্ধা কাজী লোকমান হোসেন ফাউন্ডেশনের অক্সিজেন সিলিন্ডার সেবা শুরু ৩০ মিনিটেই হ্যাটট্রিক ব্রাজিলের রিচার্লিসনের, হারে শুরু আর্জেন্টিনার করোনার তৃতীয় ঢেউ মোকাবেলায় ডোনেট ফর ভূরুঙ্গামারীর জরুরী প্রস্ততিমূলক সভা সরিষাবাড়ী যমুনা সার কারখানার পরিবেশ দূষণ থেকে বাঁচতে এলাকাবাসীর মানববন্ধন সাংবাদিক মিলনের মহানুভবতায় বাচলো ৬টি পাখির ছানার প্রাণ। রোগীদের সেবা দিয়ে ঈদ আনন্দ উপভোগ করছেন মনিরামপুর স্বেচ্ছাসেবীরা হরিপুরে পুকুরের পানিতে ডুবে আপন দুই বোনের মৃত্যু রৌমারীতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুনি কুড়িগ্রামের নাগেশ্বরীতে ৫শ দুস্থ্য পরিবার পেল ঈদ উপহার

রাজশাহী রেন্জশ্রেষ্ঠ পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম। 

a2zbarta com
a2zbarta com
  • আপডেট সময় : ১২ জুন, ২০২১
  • ৩৯ বার পঠিত

রাজশাহী রেন্জশ্রেষ্ঠ পুলিশ সুপার পাবনার পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম।

 

পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম।

স্টাফ রিপোর্টার-

রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন পাবনার এসপি মোহাম্মদ  মহিবুল ইসলাম খান বিপিএম। বৃহস্পতিবার (১০ জুন) বিকেলে  রাজশাহী রেন্জ ডিআইজি আব্দুল বাতেন বিপিএম ভিডিও কনফারেন্সের মাধ্যমে মহিবুল ইসলাম খানকে শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে নির্বাচিত করেন।

জানা গেছে, বিভিন্ন অপরাধমূলক কাজের বিরুদ্ধে জিরো টলারেন্স, অস্ত্র উদ্ধার, মাদক উদ্ধার,অপহরণকারী, কিশোর গ্যাং,মুক্তিপণ আদায়কারী দের বিরুদ্ধে দ্রুত আইনি ব্যাবস্থা গ্রহন ও দমনে অপরাধ নিয়ন্ত্রন অন্যতম।

সাধারন মানুষের পাশে থেকে মানবিকতার পরিচয়, পুলিশ কে সাধারণ মানুষের আস্থার প্রতীক ও বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলার রহস্য দ্রুত উদঘাটন, মাসিক সভা, ওয়ারেন্ট তামিল, সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা,  আইনশৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক রাখা, মামলা নিষ্পত্তি, নারী ও শিশু হেল্প ডেস্কে সাড়া প্রদানসহ জানুয়ারি-মার্চ মাসের আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও সার্বিক কার্যক্রম বিবেচনায় তাকে রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে নির্বাচিত করা হয়।

উল্লেখ্য, মো. মহিবুল ইসলাম খান ২০২০ সালের ৯ ডিসেম্বর পুলিশ সুপার হিসেবে পাবনায় যোগদান করেন। এর আগে তিনি কুড়িগ্রাম পুলিশ সুপার হিসেবে দায়িত্বরত ছিলেন। সেখানকার মানুষ তার পুলিশি সেবা, মানবিক গুনাবলী ও ন্যায়নিষ্ঠা, পুলিশ সহকর্মীদের প্রতি সহমর্মিতা বিশেষ চাহিদা সম্পন্ন শিশু ও বিভিন্ন মত পেশার সাধারন অসহায় মানুষদের বিপদে পাশে থেকে সহযোগিতা মহিবুল ইসলাম কে কুড়িগ্রামের মানবিক পুলিশ সুপার হিসেবে স্মীকৃতিস্বরুপ জেলার আপামর জনসাধারন মানবিক পুলিশ সুপার বলে সম্মানিত  করেছে।।  পাবনায় যোগদানের পরই পাবনায় একটি নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ায় জেলাবাসীর কাছে ব্যাপক প্রশংসিত হন। জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের পাশাপাশি করোনা মহামারিতে কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছেন।।

 

এ সময় শ্রেষ্ঠ সার্কেল পাবনা সদর থানার মো. রোকনুজ্জামান সরকার, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ শ্রেষ্ঠ ওসি, শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক তদন্ত মো. রওশন আলী (পুলিশ পরিদর্শক তদন্ত), সদর থানা (বর্তমানে অফিসার ইনচার্জ আমিনপুর থানা), শ্রেষ্ঠ এএসআই মো. মাসুদ রানা সদর ফাঁড়ি ঘোষণা করা হয়।

অনুষ্ঠিত ভিডিও কনফারেন্সে রাজশাহী রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন (বিপিএম) সকল ইউনিটের আইন-শৃঙ্খলা ও সার্বিক পরিস্থিতি মূল্যায়ন করেন এবং বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

পাবনার এসপি মহিবুল ইসলাম খান বলেন, জেলা পুলিশের এ অর্জনের অংশীদার পুলিশের সব অফিসার ও ফোর্স যারা দিনরাত জনগণের নিরাপত্তায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন, পাশাপাশি পাবনার জনগণও অর্জনের বড় অংশীদার। আপনাদের দেওয়া বিভিন্ন তথ্য নিয়ে যোগদানের পর থেকে আমি জেলার আইন-শৃঙ্খলার উন্নয়নে চেষ্টা করছি। ভবিষ্যতেও আপনাদের সহযোগিতা একান্ত কাম্য।

 

রাজশাহী রেন্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম কে বিভিন্ন পেশাজীবী সংগঠন, নেতৃবৃন্দ, প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, আপামর জনসাধারন শুভেচ্ছা জানিয়েছেন

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ্রই রকম আরো সংবাদ