শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৩:২০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নড়াইলে প্রবাসী ছোট ভাইয়ের স্ত্রীকে হত্যার অভিযোগ বড় ভাইয়ের বিরুদ্ধে চৌহালীতে ব্লক গ্রান্ট কো-অর্ডিনেশন কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। রৌমারীতে বাংলাদেশের সাম্যবাদী আন্দোলনের বিক্ষোভ সমাবেশ রৌমারীতে বাংলাদেশের সাম্যবাদী আন্দোলনের বিক্ষোভ মিছিল ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন জেলা প্রশাসন সুন্দরগঞ্জে ছাত্রলীগ/যুবলীগের বাঁধারমুখে জাতীয় পার্টির বিক্ষোভ সমাবেশ পন্ড অনিয়ম-দুর্নীতির অভিযোগ সুন্দরগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাদের বিরুদ্ধে উলিপুরে সন্ত্রাসীকে গ্রেফতার না করায় ব্যবসায়ীদের স্বতঃস্ফূর্ত মানববন্ধন ও প্রতিবাদ সভা মাদারগজ ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা অনুষ্ঠিত

রাজিবপুরে টাকসু’র উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

Md Zahidul islam
  • আপডেট সময় : ২৭ জুন, ২০২২
  • ২৯ বার পঠিত

রাজিবপুর প্রতিনিধিঃ টানা বর্ষণ ও পাহাড়ি ঢলে কুড়িগ্রাম সদরসহ সব-কটি উপজেলা প্লাবিত দেখা দিয়েছে বন্যা।হঠাৎ বন্যায় জেলার অন্তত ১১ হাজার হেক্টর জমির ফসল নষ্ট হয়ে গেছে দুর্ভোগে পরেছে নিম্নাঞ্চল ও চরাঞ্চলের মানুষ।পানি নেমে গেছে কিন্তু বেড়েছে দুর্ভোগ।

আজ ২৭ জুন (সোমবার) রাজিবপুর উপজেলার বেশ কিছু এলাকায় ২০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে তা’মীরুল মিল্লাত কেন্দ্রীয় ছাত্র সংসদ (টাকসু)। উপজেলার মোহনগঞ্জ ইউনিয়নের নয়ার চর,চর নেওয়াজী,মধ্যের চর,বড়বের,সন্যাসি কান্দী,নাওশলা,কিত্তনতারী,ভেলামারী,বাংলা বাজার সহ বেশ কিছু এলাকায় এ ত্রাণ বিতরণ করা হয়। ত্রাণ বিতরণ কালে টাকসু’র জিএস মুহাম্মদ সাইফুল ইসলাম বলেন,আমরা যেকোনো পরিস্থিতিতে থাকি না কেন সব সময় আল্লাহ’র শুকরিয়া আদায় করবো।আমরা এসে আপনাদের যে অবস্থা দেখলাম এটা মোকাবেলায় যা দরকার আর আমরা যে উপহার নিয়ে এসেছি তা কিঞ্চিৎ পরিমাণও না। তবুও আপনাদের শুধু দেখার জন্য ভালোবাসার টানে আপনাদের জন্য এই উপহার টুকু দিয়ে আসছি। আমরা সকলেই ছাত্র আমাদের যতোটুকু সামর্থ্য ছিলো আমরা নিয়ে আসছি আপনারা আমাদের এই উপহার গুলা গ্রহণ করবেন এবং আমাদের জন্য দোয়া করবেন।

এসময় উপস্থিত ছিলেন,মোঃ শহিদুল ইসলাম পরিচালক স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশন গাজীপুর,তা’মীরুল মিল্লাত কেন্দ্রীয় ছাত্র সংসদ’র সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মোঃ আফিফ হাসান, মাদ্রাসা সম্পাদক আতিক উল্লাহ প্রমুখ।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ্রই রকম আরো সংবাদ