শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০২:৩৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নড়াইলে প্রবাসী ছোট ভাইয়ের স্ত্রীকে হত্যার অভিযোগ বড় ভাইয়ের বিরুদ্ধে চৌহালীতে ব্লক গ্রান্ট কো-অর্ডিনেশন কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। রৌমারীতে বাংলাদেশের সাম্যবাদী আন্দোলনের বিক্ষোভ সমাবেশ রৌমারীতে বাংলাদেশের সাম্যবাদী আন্দোলনের বিক্ষোভ মিছিল ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন জেলা প্রশাসন সুন্দরগঞ্জে ছাত্রলীগ/যুবলীগের বাঁধারমুখে জাতীয় পার্টির বিক্ষোভ সমাবেশ পন্ড অনিয়ম-দুর্নীতির অভিযোগ সুন্দরগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাদের বিরুদ্ধে উলিপুরে সন্ত্রাসীকে গ্রেফতার না করায় ব্যবসায়ীদের স্বতঃস্ফূর্ত মানববন্ধন ও প্রতিবাদ সভা মাদারগজ ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা অনুষ্ঠিত

রাত না পার হতেই সুন্দরগঞ্জ স্বাস্থ‍্য কমপ্লেক্স হতে অভিযোগকারী গৃহবধূ উধাঁও

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : ৩০ জুলাই, ২০২২
  • ১৬ বার পঠিত

গাইবান্ধা প্রতিনিধিঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার সর্বানন্দ ইউনিয়নে এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে নির্যাতনের অভিযোগ উঠছে স্থানীয় প্রভাবশালী আরাফাত রহমানের বিরুদ্ধে। আরাফাত উত্তর সাহাবাজ গ্রামের ঈমান আলীর ছেলে। অভিযোগকারি ওই গৃহবধূ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে থানায় লিখিত অভিযোগ দিলে শুক্রবার দিবাগত রাতে গৃহবধূ স্বাস্থ্য কমপ্লেক্স হতে উধাও হওয়ার খবর পাওয়া গেছে।

জানা গেছে, দীর্ঘদিন থেকে আরাফাত ওই গৃহবধূকে যৌন হয়রানি করে আসছিল। ঘটনার দিন গত ২৮শে জুলাই রোজ বৃহস্পতিবার দুপুরে আরাফাত গৃহবধূকে তার বাড়িতে ধর্ষণের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে নির্যাতন করে। নিরুপায় হয়ে আকলিমা ৯৯৯ ফোন দিলে পুলিশ এসে ওই গৃহবধুকে উদ্ধার বিকাল করে ৫.৩০মিনিটে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায় এবং ধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে নির্যাতন করে মর্মে থানায় লিখিত অভিযোগ দেয়। প্রভাবশালী আরাফাতের লোকজন পরদিন রাতে স্বাস্থ্য কমপ্লেক্স হতে ওই গৃহবধূকে উধাও করে। গৃহবধূর পরিবারের লোকজন জানান, রাতে প্রভাব খাটিয়ে স্বাস্থ্য কমপ্লেক্স হতে তাকে উধাও করে, অভিযোগ প্রত্যাহারের পাল্টা আবেদনে সহি স্বাক্ষর নিয়ে তাকে বাড়ি পৌচ্ছে দেয়।
ওই গৃহবধূ মোবাইল ফোনে জানান, তার নিকট থেকে অভিযোগ প্রত্যাহারের আবেদনে ভয়ভীতি দেখিয়ে জোর করে স্বাক্ষর নিয়েছে। সে আসলে তার অভিযোগ প্রত্যাহার করেনি।
আরাফাতের বড় ভাই উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক মেহেদী আল হাসান রাসেল জানান, ওই গৃহবধূর সাথে তার ভাইয়ের ভুল বোঝার বিষয়টি মিমাংসা করে অভিযোগ প্রত্যাহারে সিদ্ধান্ত নেয়া হয়েছে। স্বাস্থ্য কমপ্লেক্স হতে উধাও হওয়ার বিষয়ে সে কিছু জানে না।
থানার পুলিশ পরিদর্শক এম এ আজিজ জানান, অভিযোগ তদন্ত করা হচ্ছে। প্রমানিত হলে মামলা রুজু করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ্রই রকম আরো সংবাদ