শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০২:৩০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নড়াইলে প্রবাসী ছোট ভাইয়ের স্ত্রীকে হত্যার অভিযোগ বড় ভাইয়ের বিরুদ্ধে চৌহালীতে ব্লক গ্রান্ট কো-অর্ডিনেশন কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। রৌমারীতে বাংলাদেশের সাম্যবাদী আন্দোলনের বিক্ষোভ সমাবেশ রৌমারীতে বাংলাদেশের সাম্যবাদী আন্দোলনের বিক্ষোভ মিছিল ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন জেলা প্রশাসন সুন্দরগঞ্জে ছাত্রলীগ/যুবলীগের বাঁধারমুখে জাতীয় পার্টির বিক্ষোভ সমাবেশ পন্ড অনিয়ম-দুর্নীতির অভিযোগ সুন্দরগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাদের বিরুদ্ধে উলিপুরে সন্ত্রাসীকে গ্রেফতার না করায় ব্যবসায়ীদের স্বতঃস্ফূর্ত মানববন্ধন ও প্রতিবাদ সভা মাদারগজ ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা অনুষ্ঠিত

রৌমারীতে ভ্যালেন্টাইনস ডে দেখা করতে গিয়ে আটক প্রেমিক।

Admin
  • আপডেট সময় : ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৯৬০ বার পঠিত

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

মোছা:সুলতানার

মোছা:সুলতানার

টিপ টিপ বৃষ্টি পড়ে, তোমার কথা মনে পড়ে। এ মন না রয় ঘরে, জানি না তুমি আসবে কবে! এ প্রান শুধু তোমায় ডাকে, আমায় ভালবাসবে বলে! ফুল হাতে থাকবো দাঁড়িয়ে, বলবো আমি তোমায় পেয়ে। সাত সমুদ্র পাড়ি দিয়ে পেয়েছি তোমায় খুঁজে। খুঁজে পেয়ে কেমন যেনো হলো রৌমারীতে ভ্যালেন্টাইনস ডে দেখা করতে গিয়ে আটক প্রেমিক। ঘটনাটি ঘটেছে গাছবাড়ী গ্রামে।

চর শৌলমারী ইউনিয়নের কাজাইকাটা সফিকুল এর মেয়ে মোছা:সুলতানার(১৬) সাথে দেখা করতে গিয়ে আটক হন দাঁতভাঙ্গা ইউনিয়নের গাছবাড়ী গ্রামের আকবর আলী মাষ্টার এর ছেলে সুমন মিয়া( ১৭) আরো জানা গেছে দাঁতভাঙ্গা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য হাবিব এর আপন বড়ো ভাইয়ের ছেলে সুমন মিয়া।

স্থানীয় সুত্র জানা যায় ঘটনার দিন গত রবিবার রাত ১০ টার দিকে সুমন মিয়া আসে সুলতানার সাথে অনৈতিক সম্পর্ক করার জন্য। ঘটনার এক পর্যায়ে একালাবাসি হাতে- নাতে সুমন ও সুলতানার আটক করে এবং প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদে সুমন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, “আমার সাথে সুলতানার পরিচয় ১১মাসের, আজকে রাতে আমাদের দুজনের দেখা করার কথা ছিল, তাই আমি আসছি।

এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন ইউপি সদস্য হাবিব, হাবিব বলেন, যে বাড়িতে আটক রাখা হয়েছে সে বাড়িতে গিয়েছিলাম মীমাংসা করার জন্য আমি গিয়ে পারিনি মীমাংসা করতে তাই বাসায় ফিরে আছ সি চেয়ারম্যান মহোদয় কে নিয়ে বিষয়টি মীমাংসা করার চেষ্টা করব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ্রই রকম আরো সংবাদ