শনিবার, ২৪ Jul ২০২১, ০৩:২২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রৌমারীতে এরশাদ হত্যায় জড়িতদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ করোনা সংকটে নড়াইলে বীর মুক্তিযোদ্ধা কাজী লোকমান হোসেন ফাউন্ডেশনের অক্সিজেন সিলিন্ডার সেবা শুরু ৩০ মিনিটেই হ্যাটট্রিক ব্রাজিলের রিচার্লিসনের, হারে শুরু আর্জেন্টিনার করোনার তৃতীয় ঢেউ মোকাবেলায় ডোনেট ফর ভূরুঙ্গামারীর জরুরী প্রস্ততিমূলক সভা সরিষাবাড়ী যমুনা সার কারখানার পরিবেশ দূষণ থেকে বাঁচতে এলাকাবাসীর মানববন্ধন সাংবাদিক মিলনের মহানুভবতায় বাচলো ৬টি পাখির ছানার প্রাণ। রোগীদের সেবা দিয়ে ঈদ আনন্দ উপভোগ করছেন মনিরামপুর স্বেচ্ছাসেবীরা হরিপুরে পুকুরের পানিতে ডুবে আপন দুই বোনের মৃত্যু রৌমারীতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুনি কুড়িগ্রামের নাগেশ্বরীতে ৫শ দুস্থ্য পরিবার পেল ঈদ উপহার

রৌমারীতে ভ্যালেন্টাইনস ডে দেখা করতে গিয়ে আটক প্রেমিক।

a2zbarta com
a2zbarta com
  • আপডেট সময় : ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৬৫১ বার পঠিত

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

মোছা:সুলতানার

মোছা:সুলতানার

টিপ টিপ বৃষ্টি পড়ে, তোমার কথা মনে পড়ে। এ মন না রয় ঘরে, জানি না তুমি আসবে কবে! এ প্রান শুধু তোমায় ডাকে, আমায় ভালবাসবে বলে! ফুল হাতে থাকবো দাঁড়িয়ে, বলবো আমি তোমায় পেয়ে। সাত সমুদ্র পাড়ি দিয়ে পেয়েছি তোমায় খুঁজে। খুঁজে পেয়ে কেমন যেনো হলো রৌমারীতে ভ্যালেন্টাইনস ডে দেখা করতে গিয়ে আটক প্রেমিক। ঘটনাটি ঘটেছে গাছবাড়ী গ্রামে।

চর শৌলমারী ইউনিয়নের কাজাইকাটা সফিকুল এর মেয়ে মোছা:সুলতানার(১৬) সাথে দেখা করতে গিয়ে আটক হন দাঁতভাঙ্গা ইউনিয়নের গাছবাড়ী গ্রামের আকবর আলী মাষ্টার এর ছেলে সুমন মিয়া( ১৭) আরো জানা গেছে দাঁতভাঙ্গা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য হাবিব এর আপন বড়ো ভাইয়ের ছেলে সুমন মিয়া।

স্থানীয় সুত্র জানা যায় ঘটনার দিন গত রবিবার রাত ১০ টার দিকে সুমন মিয়া আসে সুলতানার সাথে অনৈতিক সম্পর্ক করার জন্য। ঘটনার এক পর্যায়ে একালাবাসি হাতে- নাতে সুমন ও সুলতানার আটক করে এবং প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদে সুমন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, “আমার সাথে সুলতানার পরিচয় ১১মাসের, আজকে রাতে আমাদের দুজনের দেখা করার কথা ছিল, তাই আমি আসছি।

এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন ইউপি সদস্য হাবিব, হাবিব বলেন, যে বাড়িতে আটক রাখা হয়েছে সে বাড়িতে গিয়েছিলাম মীমাংসা করার জন্য আমি গিয়ে পারিনি মীমাংসা করতে তাই বাসায় ফিরে আছ সি চেয়ারম্যান মহোদয় কে নিয়ে বিষয়টি মীমাংসা করার চেষ্টা করব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ্রই রকম আরো সংবাদ