শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৭:৫৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
তিনবছর আগে নিখোঁজ অতঃপর সেই ব্যক্তিকে জীবত উদ্ধার বাংলাদেশ ব্লাড ডোনার ফাউন্ডেশন নীলফামারী জেলা কমিটি গঠন” নড়াইল ভিক্টোরিয়া কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিমাই চন্দ্র পালের বিরুদ্ধে গোপনে নিয়োগ প্রদান,স্কুলের গাছ ও মাটি বিক্রির অভিযোগ ভিক্ষুক পূর্নাবাসনেরও হরিলুট রৌমারীতে স্কুলগৃহের দেয়াল চাপা পড়ে দিনমজুরের মৃত্যু সুন্দরগঞ্জে অনলাইন নিউজ পোর্টাল আলোকিত সুন্দরগঞ্জ এর যাত্রা শুরু- শীতার্তদের পাশে মানবতার ফেরিওয়ালা হিসেবে দাঁড়িয়েছে(ইউএনও)মোহাম্মদ আল মারুফ নড়াইলে মৎসঘের মালিককে হাতুড়ি পেটা, সদর হাসপাতালে ভর্তি অবশেষে বশেমুরবিপ্রবি’র আলোচিত সেই শিক্ষকের সভাপতি পদ স্থগিত পর্ব-০১ নড়াইল ভিক্টোরিয়া কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিমাই চন্দ্র পালের বিরুদ্ধে গোপনে নিয়োগ প্রদানসহ নানা দূনীতির অভিযোগ

রৌমারীতে ভ্যালেন্টাইনস ডে দেখা করতে গিয়ে আটক প্রেমিক।

Admin
  • আপডেট সময় : ১৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৮২১ বার পঠিত

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

মোছা:সুলতানার

মোছা:সুলতানার

টিপ টিপ বৃষ্টি পড়ে, তোমার কথা মনে পড়ে। এ মন না রয় ঘরে, জানি না তুমি আসবে কবে! এ প্রান শুধু তোমায় ডাকে, আমায় ভালবাসবে বলে! ফুল হাতে থাকবো দাঁড়িয়ে, বলবো আমি তোমায় পেয়ে। সাত সমুদ্র পাড়ি দিয়ে পেয়েছি তোমায় খুঁজে। খুঁজে পেয়ে কেমন যেনো হলো রৌমারীতে ভ্যালেন্টাইনস ডে দেখা করতে গিয়ে আটক প্রেমিক। ঘটনাটি ঘটেছে গাছবাড়ী গ্রামে।

চর শৌলমারী ইউনিয়নের কাজাইকাটা সফিকুল এর মেয়ে মোছা:সুলতানার(১৬) সাথে দেখা করতে গিয়ে আটক হন দাঁতভাঙ্গা ইউনিয়নের গাছবাড়ী গ্রামের আকবর আলী মাষ্টার এর ছেলে সুমন মিয়া( ১৭) আরো জানা গেছে দাঁতভাঙ্গা ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য হাবিব এর আপন বড়ো ভাইয়ের ছেলে সুমন মিয়া।

স্থানীয় সুত্র জানা যায় ঘটনার দিন গত রবিবার রাত ১০ টার দিকে সুমন মিয়া আসে সুলতানার সাথে অনৈতিক সম্পর্ক করার জন্য। ঘটনার এক পর্যায়ে একালাবাসি হাতে- নাতে সুমন ও সুলতানার আটক করে এবং প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদে সুমন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, “আমার সাথে সুলতানার পরিচয় ১১মাসের, আজকে রাতে আমাদের দুজনের দেখা করার কথা ছিল, তাই আমি আসছি।

এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন ইউপি সদস্য হাবিব, হাবিব বলেন, যে বাড়িতে আটক রাখা হয়েছে সে বাড়িতে গিয়েছিলাম মীমাংসা করার জন্য আমি গিয়ে পারিনি মীমাংসা করতে তাই বাসায় ফিরে আছ সি চেয়ারম্যান মহোদয় কে নিয়ে বিষয়টি মীমাংসা করার চেষ্টা করব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ্রই রকম আরো সংবাদ