শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৮:৫৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রৌমারীতে গরিব দুঃখী মানুষের মাঝে কম্বল বিতরণ। তিনবছর আগে নিখোঁজ অতঃপর সেই ব্যক্তিকে জীবত উদ্ধার বাংলাদেশ ব্লাড ডোনার ফাউন্ডেশন নীলফামারী জেলা কমিটি গঠন” নড়াইল ভিক্টোরিয়া কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিমাই চন্দ্র পালের বিরুদ্ধে গোপনে নিয়োগ প্রদান,স্কুলের গাছ ও মাটি বিক্রির অভিযোগ ভিক্ষুক পূর্নাবাসনেরও হরিলুট রৌমারীতে স্কুলগৃহের দেয়াল চাপা পড়ে দিনমজুরের মৃত্যু সুন্দরগঞ্জে অনলাইন নিউজ পোর্টাল আলোকিত সুন্দরগঞ্জ এর যাত্রা শুরু- শীতার্তদের পাশে মানবতার ফেরিওয়ালা হিসেবে দাঁড়িয়েছে(ইউএনও)মোহাম্মদ আল মারুফ নড়াইলে মৎসঘের মালিককে হাতুড়ি পেটা, সদর হাসপাতালে ভর্তি অবশেষে বশেমুরবিপ্রবি’র আলোচিত সেই শিক্ষকের সভাপতি পদ স্থগিত

রৌমারী উপজেলা যাদুরচর ইউনিয়নের চাক্তাবাড়িতে প্রেমিকের বাড়িতে প্রেমিকা বিয়ের দাবিতে আ’মরন অনশন। ভিডিও সহ

Admin
  • আপডেট সময় : ১৮ জানুয়ারী, ২০২১
  • ১২৩৫ বার পঠিত

রৌমারী- কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রাম জেলাধীন রৌমারী উপজেলার ৫ নং যাদুরচর ইউনিয়নের ০১ওয়ার্ডের চাক্তাবাড়ী যাদুরচর (ডিগ্রীর) মোড়ের মৃত্যু আব্দুর রউফ এর ছেলে” রাকিবুল ইসলাম হিরো” বাড়ীতে একই উপজেলার বোয়ালমারী গ্রামের মৃত্যু ইসলু শেখের মেয়ে রুনা খাতুন রৌমারী সরকারী কলেজের ডিগ্রী ফাইনাল বর্ষের ছাত্রী

প্রেমিকা বিয়ের দাবিতে আ’মরন অনশন।

অদ্য ১৮ জানুয়ারী২০২১ইং রোজ সোম বার সকাল ১১.৩০ মিনিটি থেকে চাক্তাবাড়ী যাদুরচর (ডিগ্রীর) মোড়ের প্রেমিকের বাড়ীতে অবস্হান করছেন। দীর্ঘ (০৩)তিন বৎসর থেকে প্রেমিক রাকিবুল ইসলাম হিরো” বিয়ের প্রলভন দেখিয়ে আসছে। প্রেমিকার উপস্হিতি পেয়ে প্রেমিক “রাকিবুল ইসলাম হিরো” বাড়ী থেকে পলাতক রয়েছেন।

গত ০৫-১১-২০২০ইং তারিখে রোজ বৃহস্পতিবারে রৌমারী উপজেলার বাটকামারী এক বাড়ীর পাশে রাত ০৯ টার দিকে ছেলে মেয়ে উভয়কে হাতে নাতে এলাকাবাসী আটক করে পাশের বাড়ীর মালিক খাতুনের বাড়ীতে আটক করে, পরে ছেলের বড় ভাই বাবলু সরকার ননজুটিশিয়াল ষ্টামে স্বাক্ষর করে মীমাংসা করে নেন।

যাদুরচর ০১নং ওয়ার্ডের ইউপি সদস্য হযরত আলীর নিকট জানতে চাইলে তিনি জানান যে ছেলে পলাতক। ছেলের যেহেতু উপস্হিত নেই। তবে ছেলের পরিবারের সাথে মেয়ের পরিবারের সাথে বসে দেখি কিছু করা যায় নাকি।

এ বিষয়ে রৌমারী থানার কর্তব্যরত অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ্ জানান যে এখনো কোন অভিযোগ পাইনি । অভিযোগ পেলে ঘটনাটি সুষ্ট ভাবে তদন্ত করে পর্ববতী আইনী ব্যবস্হা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ্রই রকম আরো সংবাদ