শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ০৮:৩৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
রৌমারীতে গরিব দুঃখী মানুষের মাঝে কম্বল বিতরণ। তিনবছর আগে নিখোঁজ অতঃপর সেই ব্যক্তিকে জীবত উদ্ধার বাংলাদেশ ব্লাড ডোনার ফাউন্ডেশন নীলফামারী জেলা কমিটি গঠন” নড়াইল ভিক্টোরিয়া কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিমাই চন্দ্র পালের বিরুদ্ধে গোপনে নিয়োগ প্রদান,স্কুলের গাছ ও মাটি বিক্রির অভিযোগ ভিক্ষুক পূর্নাবাসনেরও হরিলুট রৌমারীতে স্কুলগৃহের দেয়াল চাপা পড়ে দিনমজুরের মৃত্যু সুন্দরগঞ্জে অনলাইন নিউজ পোর্টাল আলোকিত সুন্দরগঞ্জ এর যাত্রা শুরু- শীতার্তদের পাশে মানবতার ফেরিওয়ালা হিসেবে দাঁড়িয়েছে(ইউএনও)মোহাম্মদ আল মারুফ নড়াইলে মৎসঘের মালিককে হাতুড়ি পেটা, সদর হাসপাতালে ভর্তি অবশেষে বশেমুরবিপ্রবি’র আলোচিত সেই শিক্ষকের সভাপতি পদ স্থগিত

লোহাগড়ায় ব্যবসায়ীর ওপর হামলা, থানায় মামলা

Samrat Khan
  • আপডেট সময় : ২৩ ডিসেম্বর, ২০২১
  • ২৭ বার পঠিত

লোহাগড়ায় ব্যবসায়ীর ওপর হামলা, থানায় মামলা

ফাতেমা খানম মৌ নড়াইল জেলা প্রতিনিধিঃ

লোহাগড়ায় জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে একজন ব্যবসায়ীর ওপর হামলা চালিয়েছে একদল দূর্বৃত্ত।

এ ঘটনায় বৃহস্পতিবার সকালে ১০ জনকে আসামী করে লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, উপজেলার নলদী ইউনিয়নের দরি মিঠাপুর গ্রামের মৃত হাসান বিশ্বাসের ছেলে ইমদাদুল বিশ্বাসের সাথে একই গ্রামের ইসকান্দার বিশ্বাসের মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে ১৮ ডিসেম্বর সন্ধ্যায় মিঠাপুর বাজারে ইমদাদুল বিশ্বাস ও ইমরুল বিশ্বাসের নেতৃত্বে অপু, রিপুল,হুমায়ন, রিয়াদ, রবি, সাদ্দাম, আকরাম, জামাল রামদা, লোহার রড, লাঠিসোটা নিয়ে ব্যবসায়ী রেজোয়ান বিশ্বাসকে (৩০) পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে। এ সময় দূর্বৃত্তরা রেজোয়ানের একটি ১৫০ সিসির হিরো মোটরসাইকেল ভাংচুর করে তার কাছে থাকা ৫০ হাজার টাকা ও একটি মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। গুরুতর আহত রেজোয়ানকে স্থানীয়রা উদ্ধার করে রাতেই নড়াইল সদর হাসপাতালে ভর্তি করে।

আহত রেজোয়ান ওই গ্রামের ইসকান্দার বিশ্বাসের ছেলে এবং মিঠাপুর বাজারের একজন ব্যবসায়ী।

হামলার ঘটনায় রেজোয়ানের পিতা ইসকান্দার বিশ্বাস বাদী হয়ে বৃহস্পতিবার সকালে ১০ জন কে আসামী করে লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করেছে। মামলা নং ০৬, তারিখ-২৩-১২-২০২১ ইং।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু হেনা মিলন বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামীদের আটকের জোর চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ্রই রকম আরো সংবাদ