শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:৩৪ অপরাহ্ন

সাংবাদিকতা ও সাহিত্যে বিশেষ অবদান রাখায় হেলাল হোসেন কবিরকে সম্মাননা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : ২৩ নভেম্বর, ২০২২
  • ৪৪ বার পঠিত

 

লালমনিরহাট প্রতিনিধি: সাংবাদিকতা ও সাহিত্যে বিশেষ অবদান রাখার জন্য লালমনিরহাটের সাংবাদিক, কবি ও সাহিত্যিক হেলাল হোসেন কবিরকে গুণীজন সম্মাননা দেওয়া হয়েছে ।

২১ নভেম্বর সোমবার লালমনিরহাট বাংলাদেশ প্রেসক্লাবের দ্বিবার্ষিক সম্মেলনে এই সম্মাননা দেওয়া হয়েছে।

লালমনিরহাট শহরের রেলওয়ে অফিসার্স ক্লাবের হলরুমে দিনব্যাপী এই সম্মেলনের উদ্বোধন করেন বীরমুক্তিযোদ্ধা গেরিলা লিডার ড. এস,এম, শফিক ইসলাম কানু, প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ প্রেসক্লাবের কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ফরিদ খান, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ প্রেসক্লাবের রংপুর বিভাগীয় সভাপতি আঃ আজিজ চৌধুরী সাঈদ, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক সৈয়দা রাজিয়া মোস্তফা, লালমনিরহাট পৌরসভার মেয়র রেজাউল করিম স্বপন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাখোয়াত হোসেন সুমন খান, কালীগঞ্জ উপজেলার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, চলবলা ইউপির চেয়ারম্যান ও সাংবাদিক মিজানুর রহমান মিজু। সম্মানিত অতিথি হিসেবে ছিলেন সিনিয়ার সাংবাদিক সিনিয়র সাংবাদিক মোফখ্খায়রুল ইসলাম মজনু,
আহমেদুর রহমান মুকুল, জাহাঙ্গীর আলম শাহীন।

সভাপতিত্ব করেন বাংলাদেশ প্রেস ক্লাব লালমনিরহাটের সভাপতি শরিফুল ইসলাম রতন, সঞ্চালনা করেন বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান।
উক্ত সম্মেলনে জীবিত ভাষাসৈনিক জহির উদ্দিন আহম্মদ, আবদুল কাদের ভাসানী, অনুসন্ধানী সাংবাদিকতায় এস দিলীপ রায় ও সাংবাদিকতা ও সাহিত্যে বিশেষ অবদান রাখায় হেলাল হোসেন কবিরকে গুণীজন সম্মাননা দেওয়া হয়েছে। সেখানে আরও সিনিয়র সাংবাদিকে সম্মাননা স্বারক প্রদান করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ্রই রকম আরো সংবাদ