বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:৪৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মান্দায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস ও আলোচনা সভা অনুষ্ঠিত বাংলাদেশ জাতীয়তাবাদী জনতা দলের কিশোরগঞ্জ জেলা কমিটি গঠন বাংলাদেশ জাতীয়তাবাদী জনতা দলের কিশোরগঞ্জ জেলা কমিটি গঠন রৌমারীতে উপ-নির্বাচনের মনোনয়ন পত্র জমার শেষ দিন কুড়িগ্রামের রৌমারীতে ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাবের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মান্দার সাবাই বাজার কেন্দ্রীয় মন্দির পরিদর্শন করেন “আশরাফুল ইসলাম” ও “এস এম জীবন” রাজিবপুরের ব্রহ্মপুত্রের অব্যাহত ভাঙ্গনের হুমকিতে মসজিদ ও শিক্ষা প্রতিষ্ঠান এডিআর ভাবনার এখনি সময় – ওসি আশিকুর রহমান পিপিএম। “একতা প্রেসক্লাব বেনাপোল” এর সন্মানিত দুই উপদেষ্টার সাথে সদস্যদের মত বিনিময় নাটোরের নলডাঙ্গায় জাতীয় কন্যা শিশু দিবসে র‌্যালী আলোচনাসভা

সাংবাদিকদের তথ্যের ভিত্তিতে দুই ভূয়া পরীক্ষার্থী আটক

samrat Khan
  • আপডেট সময় : ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৯ বার পঠিত

 

মোঃ শাকিল আহমেদ, চৌহালী উপজেলা প্রতিনিধি সিরাজগঞ্জ।

সিরাজগঞ্জের চৌহালীতে চলতি এসএসসি-ভোকেশনাল পরীক্ষায় প্রক্সি দেওয়ার সময় ফিরোজ (২০) পিতা- মোকাদ্দেস, গ্রাম শাহজানী নাগরপুর এবং আনোয়ার পিতা- ইসমাইল, গ্রাম ফুলহারা,উপজেলা চৌহালী এই দুইজন ভুয়া পরীক্ষার্থীকে গ্রেফতার করা হয়েছে। এ সময় আসল পরীক্ষার্থী নুর হোসেন ও ওসমান কে বহিষ্কার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে সাংবাদিকদের তত্ত্বের ভিত্তিতে খাষকাউলিয়া সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার কেন্দ্র সচিব ও কেন্দ্র পরিদর্শনে দায়িত্ব থাকা সোহেল রানা সাংবাদিকদের সামনেই এই ভুয়া পরীক্ষার্থী আটক করেন। এ বিষয়ে চৌহালী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আফসানা ইয়াসমিন বলেন আটককৃত দুইজন ভুয়া পরীক্ষার্থীর বিরুদ্ধে নিয়মিত আইনে মামলা হবে। খাষকাউলিয়া সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার ভোকেশনাল বিভাগের ছাত্র নুরহোসেন এবং ওসমান। তাদের পরিবর্তে এ কেন্দ্রে আজ গনিত বিষয়ে পরীক্ষা দেওয়ার সময় ভুয়া পরীক্ষার্থী ফিরোজ ও আনোয়ার কে গ্রেফতার ও আসল পরীক্ষার্থী নুর হোসেন ও ওসমান কে বহিষ্কার করেন। বহিষ্কারকৃত আসল পরীক্ষার্থী নুর হোসেন ও ওসমান খাষকাউলিয়া সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার ভোকেশনাল বিভাগের ছাত্র।

চৌহালী থানার অফিসার ইনচার্জ মোঃ হারুন অর রশীদ বলেন ভুয়া পরীক্ষার্থীর বিরুদ্ধে দেশের প্রচলিত আইন অনুযায়ী নিয়মিত মামলা হবে। দায়িত্বে অবহেলা বিষয়ে কেন্দ্র সচিব মোঃ নুরুজ্জামান বাদশা কে জিজ্ঞেস করলে তিনি বলেন আমাদের ভোকেশনাল শাখায় শিক্ষক কম, আমরা সঠিক ভাবে পরীক্ষার কেন্দ্রে শিক্ষক দিতে পারি না। তিনি আরও বলেন ভুয়া পরীক্ষার্থী বিষয়ে আমাদের জানা ছিলো না আজ আপনাদের মাধ্যমে জানতে পেরে তাদের বহিষ্কার ও আটক করে থানায় সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ্রই রকম আরো সংবাদ