বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৮:৪৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মান্দায় জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস ও আলোচনা সভা অনুষ্ঠিত বাংলাদেশ জাতীয়তাবাদী জনতা দলের কিশোরগঞ্জ জেলা কমিটি গঠন বাংলাদেশ জাতীয়তাবাদী জনতা দলের কিশোরগঞ্জ জেলা কমিটি গঠন রৌমারীতে উপ-নির্বাচনের মনোনয়ন পত্র জমার শেষ দিন কুড়িগ্রামের রৌমারীতে ইংলিশ ল্যাংগুয়েজ ক্লাবের ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মান্দার সাবাই বাজার কেন্দ্রীয় মন্দির পরিদর্শন করেন “আশরাফুল ইসলাম” ও “এস এম জীবন” রাজিবপুরের ব্রহ্মপুত্রের অব্যাহত ভাঙ্গনের হুমকিতে মসজিদ ও শিক্ষা প্রতিষ্ঠান এডিআর ভাবনার এখনি সময় – ওসি আশিকুর রহমান পিপিএম। “একতা প্রেসক্লাব বেনাপোল” এর সন্মানিত দুই উপদেষ্টার সাথে সদস্যদের মত বিনিময় নাটোরের নলডাঙ্গায় জাতীয় কন্যা শিশু দিবসে র‌্যালী আলোচনাসভা

সুন্দরগঞ্জে ছাত্রলীগ/যুবলীগের বাঁধারমুখে জাতীয় পার্টির বিক্ষোভ সমাবেশ পন্ড

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময় : ১০ আগস্ট, ২০২২
  • ২২ বার পঠিত

সুন্দরগঞ্জে ছাত্রলীগ/যুবলীগের বাঁধারমুখে জাতীয় পার্টির বিক্ষোভ সমাবেশ পন্ড

স্টাফ রিপোর্টারঃ তেল ও সার সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন উর্দ্ধগতির প্রতিবাদে গাইবান্ধার সুন্দরগঞ্জে ছাত্রলীগ ও যুবলীগের বাঁধায় জাতীয় পার্টির বিক্ষোভ সমাবেশ পন্ড হয়েছে।

বুধবার (১০ আগস্ট) সকাল ১১ টায় উপজেলা,পৌর জাতীয় পার্টি এবং অঙ্গসহযোগী সকল সংগঠনের আয়োজনে উপজেলা দলীয় কার্যালয়ে দ্রব্যমূল্যের লাগামহীন উর্দ্ধগতির প্রতিবাদে এক প্রতিবাদ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে বিক্ষোভ মিছিল করার জন্য রাস্তায় নামামাত্র ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা বাঁধা দিলে বিক্ষোভ মিছিল পন্ড হয়ে যায়। প্রত্যক্ষদর্শীরা জানায় বিক্ষোভ মিছিল পন্ড হওয়ার পর হাতা-হাতি শুরু হলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এবিষয়ে উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক রতন মিয়া বলেন,সারা বিশ্বের দ্রব‍্যমূল‍্যের উর্দ্ধগতি বাংলাদেশ এর বাইরে নয়,জাতীয় পার্টির বিক্ষোভ সমাবেশের আগেই প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করে। এবং সুন্দরগঞ্জের সাধারণ মানুষের মনে যেন বিভ্রান্তির সৃষ্টি না হয় সেজন্য তাদের বিক্ষোভে বাঁধা দেওয়া হয়।এঘটনায় দহবন্দ ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মুন্সী আমিনুল ইসলাম সাজু বলেন আমরা পার্টি অফিসে আলোচনা সভা করে প্রথমে ফটোসেশনের জন্য রাস্তায় দাড়ানোর সাথে সাথে আওয়ামী লীগের ছেলেরা এসে বাঁধা দেয়। একারণে আমরা আর বিক্ষোভ করিনি। পৌর জাতীয় পার্টির সভাপতি ও পৌর মেয়র আব্দুর রশিদ সরকার ডাবলু বলেন ওনারা কিছু করে যদি মজা পায় পাউক। তবে তেমন কিছু ঘটেনি। এব্যাপারে সুন্দরগঞ্জ থানার তদন্ত অফিসার এম এ আজিজ জানান,জাতীয় পার্টির বিক্ষোভ সমাবেশে ছাত্রলীগের কর্মীদের মধে একটা গন্ডগোলের সম্ভবনা ছিল এরকম উদ্ভব পরিস্থিতিতে দু’পক্ষকে সরিয়ে দেয়।কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ্রই রকম আরো সংবাদ