শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০২:৫৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতির পিতার সমাধিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নড়াইলে প্রবাসী ছোট ভাইয়ের স্ত্রীকে হত্যার অভিযোগ বড় ভাইয়ের বিরুদ্ধে চৌহালীতে ব্লক গ্রান্ট কো-অর্ডিনেশন কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। রৌমারীতে বাংলাদেশের সাম্যবাদী আন্দোলনের বিক্ষোভ সমাবেশ রৌমারীতে বাংলাদেশের সাম্যবাদী আন্দোলনের বিক্ষোভ মিছিল ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন জেলা প্রশাসন সুন্দরগঞ্জে ছাত্রলীগ/যুবলীগের বাঁধারমুখে জাতীয় পার্টির বিক্ষোভ সমাবেশ পন্ড অনিয়ম-দুর্নীতির অভিযোগ সুন্দরগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাদের বিরুদ্ধে উলিপুরে সন্ত্রাসীকে গ্রেফতার না করায় ব্যবসায়ীদের স্বতঃস্ফূর্ত মানববন্ধন ও প্রতিবাদ সভা মাদারগজ ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা অনুষ্ঠিত

স্বামীর ‘পরাণ’ দেখতে সিনেমা হলে অন্তঃসত্ত্বা পরীমণি

ডেস্ক নিউজ
  • আপডেট সময় : ২৩ জুলাই, ২০২২
  • ২১ বার পঠিত

ঈদ উপলক্ষে মুক্তি পেয়েছে রায়হান রাফি পরিচালিত সিনেমা ‘পরাণ’। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান। গত ১০ জুলাই মুক্তির পর এতদিন স্বামী রাজের সিনেমাটি দেখার সুযোগ পাননি চিত্রনায়িকা পরীমণি।

অবশেষে সেই সুযোগ হলো। শনিবার (২৩ জুলাই) রাজধানীর মিরপুরের সনি স্কয়ারের স্টার সিনেপ্লেক্সে হাজির হন পরীমণি। ৮ মাসের অন্তঃসত্ত্বা অবস্থায় তিনি স্বামীর সিনেমাটি দেখতে আসেন।

বিকাল সাড়ে ৪টার পর স্ত্রী পরীমণিকে নিয়ে সনি স্কয়ারে হাজির হন শরিফুল রাজ। এ সময় পরীর নানাসহ রাজের পরিবারের সদস্যরাও ছিলেন। অন্তঃসত্ত্বা হওয়ার কারণে পরীর জন্য বিশেষ নিরাপত্তা ব্যবস্থা রাখা হয়।

হলে ঢুকে নির্দিষ্ট আসনে বসেন পরী। তার পাশে দেখা যায় খল অভিনেতা মিশা সওদাগর ও বিদ্যা সিনহা মিমকে। এসময় পরীর পরনে দেখা গেছে সাদা রঙের একটি গাউন।

এদিন মূলত ‘পরাণ’-এর বিশেষ প্রদর্শনী হয়েছে। যেখানে অংশ নিয়েছেন ৯০ দশকের জনপ্রিয় নায়িকা শাবনাজ, এ প্রজন্মের চিত্রনায়ক আরিফিন শুভ, সিয়াম আহমেদ, ইয়াশ রোহান, নিরব হোসেন, মাহিয়া মাহি, প্রার্থনা ফারদিন দীঘি, পূজা চেরিসহ সিনেমা অঙ্গনের আরও অনেকে।

উল্লেখ্য, ঈদে মুক্তি পাওয়া সিনেমাগুলোর মধ্যে সবচেয়ে বেশি প্রশংসিত ও আলোচিত ‘পরাণ’। প্রথমে এর হলসংখ্যা ছিল মাত্র ১১টি। তবে দর্শকপ্রিয়তার সুবাদে এই সপ্তাহে সিনেমাটি চলছে ৫৫টি প্রেক্ষাগৃহে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.


এ্রই রকম আরো সংবাদ