রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
উলিপুরে রাষ্ট্রীয় মার্যাদায় সমাহিত হলেন বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম নড়াইলে কলোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহারিয়ার আলম মুক্তর বিরুদ্ধে বিস্তর অভিযোগ। গ্রাহকের কাছে পৌঁছাতে অনলাইন ও অফলাইনে সেবা বাড়াচ্ছে ভিভো রংপুরে মাদকসেবীর ছুরিকাঘাতে কুড়িগ্রামের  সন্তান এ এস আই পিয়ারুলের মৃত্যু। বাগ আঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অভিযানে দশ বোতল ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার বাগ আঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অভিযানে দশ বোতল ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার নওগাঁ কোলা রক্তদান সংস্থার এক দল যুবক রক্ত জোগাড় করে দেওয়ায় তাদের নেষা। মুজিবের মেয়ে’ র শুভারম্ভ মহিলা সমিতির মঞ্চে ———– ঠাকুরগাঁওয়ে একাত্তর ফিড ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন বাংলাদেশ পুলিশ বাহিনীর ৭০ ভাগই পুলিশ কনস্টেবল, তারা ভালো থাকলে সবাই ভালো থাকবে।

৩০ মিনিটেই হ্যাটট্রিক ব্রাজিলের রিচার্লিসনের, হারে শুরু আর্জেন্টিনার

Avatar
Hafizur Rahman
  • আপডেট সময় : ২২ জুলাই, ২০২১
  • ২৮ বার পঠিত

ব্রাজিলের চতুর্থ গোলটি মিডফিল্ডার পাওলিনিওর।

ব্রাজিলের চতুর্থ গোলটি মিডফিল্ডার পাওলিনিওর।
ছবি: এএফপি

ব্রাজিলিয়ানরা ম্যাচটি জিতেছে ৪-২ গোলে। জার্মানরা অবশ্য ভয় পাইয়ে দিয়েছিল ব্রাজিলকে। ৫৭ ও ৮৪ মিনিটে নাদিম আমিরি ও রাগনার আচের গোলে ব্যবধানটা ৩-২-এ নামিয়ে আনে জার্মানি। তবে ৬৩ মিনিট থেকে ১০ জন নিয়ে খেলা দলটি সমতা ফেরাতে পারেনি, উল্টো যোগ করা সময়ের পঞ্চম মিনিটে খেয়ে বসে চতুর্থ গোল। পাওলিনিও করেন শেষ গোলটি।

দানি আলভেজ, দগলাস লুইজ, ম্যালকম ও রিচার্লিসনের মতো তারকাদের নিয়ে দল সাজানো ব্রাজিল প্রথম গোলটি পায় ৭ মিনিটে। ২২ মিনিটে ব্রুনোর ক্রস থেকে হেডে ব্যবধান দ্বিগুণ করেন রিচার্লিসন। ৩০ মিনিটে রিচার্লিসনের হ্যাটট্রিক গোলেও অবদান ছিল ব্রুনোর। ব্রাজিল প্রথমার্ধেই এগিয়ে যেতে পারত ৪-০ গোলে। পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন ম্যাথুস কুনিয়া।

আর্জেন্টিনাকে হারানোর পর অস্ট্রেলীয়দের উল্লাস।

আর্জেন্টিনাকে হারানোর পর অস্ট্রেলীয়দের উল্লাস।
ছবি: রয়টার্স

সাপ্পোরোয় ১৪ মিনিটে পিছিয়ে পড়ে দুবারের সোনাজয়ী আর্জেন্টিনা। ২০০৮ সালের পর প্রথম অলিম্পিক ফুটবলে সুযোগ পাওয়া অস্ট্রেলিয়াকে এগিয়ে দেন উইঙ্গার লেচলান ওয়েলস। প্রথমার্ধের যোগ করা সময়ে ১০ জনের দল হয়ে যায় আর্জেন্টিনা। দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন দলটির লেফটব্যাক ফ্রান্সসিসকো ওর্তেগা। এই ধাক্কা আর সামলে উঠতে পারেনি আর্জেন্টাইনরা। ৮০ মিনিটে অস্ট্রেলিয়ার দ্বিতীয় গোলটি করেন বদলি খেলোয়াড় মার্কো টিলিও।

ফ্রান্স-মেক্সিকো ম্যাচের সব কটি গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে। আলেক্সিস ভেগা ও ফ্রান্সিসকো কর্দোভার গোলে ২-০ গোলে এগিয়ে যায় মেক্সিকো। এরপর আন্দ্রে-পিয়ের জিনিয়াকের গোলে ব্যবধান কমায় ফ্রান্স। তবে উরিয়েল আনতুনা ও এদুয়ার্দো আগুয়েরের গোল মেক্সিকোর জয়ে নিয়ে সব অনিশ্চয়তা দূর করে দেয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


এ্রই রকম আরো সংবাদ


Site Statistics

  • Visitors today : 0
  • Page views today : 0
  • Total visitors : 0
  • Total page view: 0